1. nakhokan12@gmail.com : @barta :
  2. hasanmukul0@gmail.com : 24news :
ঢাকায় সিপিডিএল প্রপার্টি ফেস্ট সম্পন্ন | 24News Bulletin
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:২৩ পূর্বাহ্ন

ঢাকায় সিপিডিএল প্রপার্টি ফেস্ট সম্পন্ন

  • প্রকাশ : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬ ভিউ

 

২৪ নিউজ বুলেটিন ::‘সিপিডিএল প্রপার্টি ফেস্ট, ঢাকা’ বিক্রয়সেবা কার্যক্রমের আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষণা করা হয়েছে।

রোববার (১৪ ফেব্রুয়ারি) এই বিক্রয়সেবা কার্যক্রমের মধ্য দিয়ে রাজধানীর আবাসন সেবাখাতে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হয় চট্টগ্রামের স্বনামধন্য রিয়েল এস্টেট কোম্পানি সিপিডিএল এর।

স্থপতি ও প্রকৌশল পরামর্শক, ভূমি মালিক এবং সিপিডিএল এর সহযোগী প্রতিষ্ঠানসমূহের প্রতিনিধিদের উপস্থিতিতে ঢাকার বনানী অফিসে ফিতা কাটার মাধ্যমে গত ৩ ফেব্রুয়ারি উদ্বোধন হয় বিক্রয় সেবা কার্যক্রমের।

দীর্ঘ ১৭ বছরে ক্রমাগত উন্নত এবং আধুনিক স্থাপত্যশৈলীর মাধ্যমে চট্টগ্রামের সেরা রিয়েল এস্টেট কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে সিপিডিএল। যাত্রার শুরু থেকেই প্রতিটি প্রকল্পের গুণগত মান ঠিক রেখে সঠিক সময়ে হস্তান্তরের মাধ্যমে প্রতিষ্ঠানটি গ্রাহক সন্তুষ্টি অর্জনে সক্ষম হয়েছে। সংযোজন করেছে একের পর এক ইনোভেটিভ প্রকল্প যেগুলোর মধ্যে রয়েছে- স্টার ক্লাস রেসিডেন্সি, বিভিন্ন মান ও আকারের গেইটেড কমিউনিটি, স্টুডিও অফিস, শপিং সেন্টার ইত্যাদি।

এই প্রপার্টি ফেস্টের মূল আকর্ষণ ছিল মেগা সিটি ঢাকার অভিজাত আবাসিক এলাকা বসুন্ধরার দু’টি আধুনিক রেসিডেন্সিয়াল প্রকল্প যথাক্রমে সিপিডিএল অরুনিমা ও সিপিডিএল অপ্সরা এবং বাণিজ্যিক এলাকা পুরানা পল্টনের কমার্শিয়াল প্রকল্প সিপিডিএল আহমেদ ফোরাম পল্টন।

শুরু থেকেই ক্রেতা দর্শণার্থীরা আগ্রহ নিয়ে প্রকল্পগুলোর ব্যাপারে জানতে ভিজিট করেন প্রপার্টি ফেস্টটিতে। জুতসই লোকেশন এবং আধুনিক স্থাপত্যশৈলির দরুণ এই প্রকল্পগুলো গ্রাহকদের মাঝে বেশ সাড়া জাগাতে সক্ষম হয়েছে। এই প্রকল্পগুলোর বিন্যাস, ফিচার ও এমেনিটিজসমূহও সবার পছন্দ হয়েছে।

গ্রাহক সমাগমের ব্যাপক আগ্রহ বিবেচনায় নিয়ে ভবিষ্যতে সিপিডিএল ঢাকার আবাসন খাতে আরো ইনোভেটিভ প্রকল্প সংযোজন করবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো খবর