1. nakhokan12@gmail.com : @barta :
  2. hasanmukul0@gmail.com : 24news :
নাসিরের নতুন বউ: আগের দুই স্বামী, ৮ বছরের সন্তান  | 24News Bulletin
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :

নাসিরের নতুন বউ: আগের দুই স্বামী, ৮ বছরের সন্তান 

  • প্রকাশ : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪ ভিউ

২৪ নিউজ বুলেটিন ::এক সপ্তাহ না পেরোতেই ত্রিকেটার নাসির হোসেন ও কেবিন ক্রু তামিমা তাম্মির বিয়ে নিয়ে শুরু হয়েছে তুমুল বিতর্ক।

শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে রাইসা ইসলাম বাবুনি নামক এক ফেসবুক ব্যবহারকারীর একটি পোস্ট ভাইরাল হয়। যেখানে তামিমার স্বামী হিসেবে রাকিব নামে এক ব্যক্তি দাবি করেছেন, এখনও তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে। এমনকি তাদের ঘরে রয়েছে ৮ বছরের ফুটফুটে এক কন্যাসন্তান।

সেই রাকিবের সঙ্গে বিবাহের নিকাহনামায় উল্লেখ করা আছে ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি ৩ লাখ টাকা দেন মোহরে বিয়ে হয় তাদের। এরপর স্বামী মো. রাকিব হাসানকে তালাক না দিয়েই জাতীয় দলের নাসির হোসেনের সঙ্গে বিয়ে করেছেন তামিমা তাম্মি। এ নিয়ে এখন উত্তরা থানায় একটি সাধারণ ডায়েরি করেন রাকিব।

সেই ডায়েরিতে উঠে এসেছে নতুন এসব চাঞ্চল্যকর তথ্য।

রাকিব এও দাবি করেন, রাকিব ছাড়াও অন্য একজনের সঙ্গে ছয় মাস সংসার করেছেন তামিমা। সেই সংসার ছেড়ে আবার তার (রাকিব) কাছে ফিরে আসেন সে। এরপর আবার তাকে না ছেড়ে নাসিরের জীবনে চলে যান তামিমা।

এদিকে গত বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাতে উত্তরা পশ্চিম থানায় একটি জিডি করেন রাকিব। বিষয়টি নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান ইলিয়াস। জিডির নম্বর ১৩/২৬।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, রাকিবের সংসার করাকালীন তামিমা অন্য এক ছেলের সঙ্গে সম্পর্কে জড়ায়। ছয় মাস সংসার করার পর আবার ফিরে আসে সে। পরে রাকিবের কাছে ক্ষমা চেয়ে পার পায় তামিমা।

এদিকে গত ১৪ ফেব্রুয়ারি নাসিরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তামিমা। ওই সময় তাদের ছবি ভাইরাল হলে রাকিব জানতে পারেন, তামিমা বিয়ে করেছেন।

তবে জিডি করার কারণ উল্লেখ করে রাকিব বলেন, সংসারজীবনে বিবাদীর কাছে অনেক টাকা ও স্বর্ণালঙ্কার রাখা আছে তার। এমনকি আমাকে তালাকও দেননি। টাকা ও অলঙ্কার চাইলে বিবাদী আমাকে ক্ষতি করবে বলে হুমকি দিয়েছেন।

রাকিব আরও বলেন, আপাতত তিনি কোনো মামলা করবেন না।

এদিকে নাসিরের সঙ্গে রাকিবের ফাঁস হওয়া একটি ভিডিওতে শোনা গেছে, তামিমা ছয় মাস যে ছেলের সঙ্গে সংসার করেছেন ওই ছেলের নাম অলক। এতে আরও শোনা গেছে, এখন নাসির যেই বাসায় তামিমার সঙ্গে থাকছেন সেই বাসার সব ফার্নিচারই রাকিবের কেনা।

প্রসঙ্গত, ভালোবাসা দিবসে গত রোববার (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর উত্তরার একটি রেস্টুরেন্টে স্বল্প পরিসরে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন নাসির ও তামিমা। বিয়ের অনুষ্ঠানে তার পরিবারের লোকজন এবং ঘনিষ্ঠ আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো খবর