1. nakhokan12@gmail.com : @barta :
  2. hasanmukul0@gmail.com : 24news :
উত্তাপ ছড়াচ্ছেন রিয়া | 24News Bulletin
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :

উত্তাপ ছড়াচ্ছেন রিয়া

  • প্রকাশ : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩ ভিউ
বিনোদন ডেস্ক: পর্দায় তাকে খুব একটা দেখা না গেলেও বোল্ড অবতারে সবসময় তিনি কেড়ে নেন স্পটলাইট। নেটদুনিয়ায় ঝড় তুলতে সুচিত্রা সেনের নাতনি রিয়া সেনের একটি ছবিই যথেষ্ট। নিজের উষ্ণ ছবি দিয়ে বরাবারই খবরের শিরোনামে থাকেন রিয়া সেন। সোশ্যাল মিডিয়ায় নিজের বোল্ড অবতার তুলে ধরতে কোনও রকম লুকোচুরি করেন না তিনি। ফলে নিমেষেই ভাইরাল হয়ে যায় সেই সব ছবি।

এবারও হল তাই। অভিনেত্রী রিয়া সেনের গোয়ার সমুদ্র সৈকতের ছবি এখন বিনোদন দুনিয়ার ‘হট কেক’। সম্প্রতি ইনস্টাগ্রামে গোয়ায় ছুটি কাটানোর ছবি শেয়ার করেছেন মুনমুন সেন কন্যা। ছবিতে কালো বিকিনি প্যান্ট পরে রোদে সানস্ক্রিন মাখতে দেখা গিয়েছে বলি সুন্দরীকে। দেখা গিয়েছে, রোদে শরীর মেলে সান বাথে মগ্ন অভিনেত্রী। স্বভাবতই এই ছবি সামনে আসতেই তা ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। তবে গোয়ায় রিয়া একা ছুটি কাটাতে গিয়েছেন নাকি ‘হাবি’ শিবম তিওয়ারি তার সঙ্গে রয়েছেন, সেটা স্পষ্ট নয়।

২০১৭ সালে তিনি সাত পাকে বাঁধা পড়েন। তারপর থেকে আরও কোনও ছবিতে দেখা যায়নি অভিনেত্রী তথা মডেল রিয়া সেনকে। শেষবার তাকে দেখা গিয়েছিল ২০২০ তে মুক্তি পাওয়া ‘পতি পত্নী অউর ও’ ওয়েব সিরিজে। যেখানে তার চরিত্রের নাম ছিল রিমঝিম। আপাতত তিনি গোয়ায় রৌদ্রস্নানে ব্যস্ত।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো খবর