1. nakhokan12@gmail.com : @barta :
  2. hasanmukul0@gmail.com : 24news :
চট্টগ্রামে জেলা প্রশাসনের অভিযানে ১৯ মামলায় ১৭ হাজারের অধিক জরিমানা | 24News Bulletin
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০২:২০ অপরাহ্ন

চট্টগ্রামে জেলা প্রশাসনের অভিযানে ১৯ মামলায় ১৭ হাজারের অধিক জরিমানা

  • প্রকাশ : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
  • ১১ ভিউ

 

২৪ নিউজ বুলেটিন ::করোনাভাইরাস নিয়ন্ত্রণ ও সরকার ঘোষিত লকডাউন মান্য করার লক্ষ্যে চট্টগ্রাম জেলা প্রশাসন আজ নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ ও জনবহুল এলাকায় অভিযান পরিচালনা করেছে। অভিযানে বিভিন্ন অপরাধে ১৯ মামলায় ১৭ হাজার ৫৫০ টাকা অর্থদণ্ড দিয়েছে প্রশাসন। এসময় ৫ হাজার মাস্ক বিতরণ করেছে।

জেলা প্রশাসনের পক্ষথেকে জানানো হয় চট্টগ্রামে আজ ছয়জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নগরীর ছয়টি স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করেন।
এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা বিনতে আমিন বায়েজিদ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা কালে ৫ টি মামলা দায়ের করে ৫৬৫০ টাকা অর্থদণ্ড আদায় করেন। এছাড়াও সাধারণ মানুষের মাঝে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত নগরীর খুলশী ও মুরাদনগর এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় ৩টি মামলা দায়ের করে ৭০০ টাকা অর্থদণ্ড আদায় করেন এবং সচেতনতার লক্ষ্যে মাস্ক বিতরণ করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুল আলম নগরীর অক্সিজেন মোড় এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে নির্দেশনা প্রদান করেন। সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন ।

নগরীর এ কে খান মোড় এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ১০ টি মামলা দায়ের করে মোট ১০হাজার ৭০০ টাকা অর্থদণ্ড আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব প্রতীক দত্ত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সোনিয়া হক নগরীর কর্ণফুলী এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করার সময় সাধারণ মানুষ এবং গণপরিবহনে স্বাস্থ্যবিধি মেনে চলার বিষয়ে নির্দেশনা প্রদান করেন। তিনি জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন।

আগ্রাবাদ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ১ টি মামলা দায়ের করে ৫০০ টাকা অর্থদণ্ড আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হুছাইন মুহাম্মদ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো খবর