1. nakhokan12@gmail.com : @barta :
  2. hasanmukul0@gmail.com : 24news :
আইপিএল  কোটি টাকা খরচ করেও পাচ্ছে না ক্রিকেটার!  | 24News Bulletin
শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০২:৫৬ অপরাহ্ন

আইপিএল  কোটি টাকা খরচ করেও পাচ্ছে না ক্রিকেটার! 

  • প্রকাশ : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ২১ ভিউ

২৪ নিউজ বুলেটিন ::আগামী ৯ এপ্রিল মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর। তবে কোটি টাকা খরচ করেও এ আইপিএলের জন্য ক্রিকেটারদের পাওয়া যাচ্ছে না। করোনাভাইরাসের এ কঠিন সময়ে টাকার পেছনে ছুটতে নারাজ অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের তারকা ক্রিকেটাররা।

করোনার কারণে আইপিএলের ১৪তম আসর শুরুর ঠিক আগমুহূর্তে নাম প্রত্যাহার করে নিয়েছেন চেন্নাই সুপার কিংসের অসি তারকা জশ হ্যাজেলউড। টুর্নামেন্ট শুরুর একেবারে শেষমুহূর্তে হ্যাজলউডের এমন সিদ্ধান্তে বিপাকে পড়েছে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস।

হ্যাজেলউডের পরিবর্তে ইংল্যান্ডের রিস টপলে আর অস্ট্রেলিয়ার বিলি স্ট্যানলেককে খেলার প্রস্তাব দিয়েছিল চেন্নাই। কিন্তু এই মুহূর্তে ভারতে করোনাভাইরাস তুলনামূলক বেশি সংক্রমিত হওয়ায় চেন্নাইয়ের প্রস্তাব মুখের ওপরই না করে দিয়েছেন ইংলিশ ও অসি তারকা।

টাইমস অব ইন্ডিয়াকে চেন্নাই সুপার কিংসের এক কর্মকর্তা জানিয়েছেন, ‘এ মুহূর্তে অনেক ক্রিকেটারের ইংল্যান্ডের কাউন্টি ক্লাবের সঙ্গে চুক্তি রয়েছে। ভারতে করোনাভাইরাস বেশি সংক্রমিত হওয়ায় সেই ক্লাবের পক্ষ থেকে অনুমতি দেওয়া হচ্ছে না। আমরা হয়ত ওয়াইল্ড কার্ড ব্যবহার করে একজনকে শীঘ্রই নিতে পারি। তবে এ সমস্যা রয়েই যাবে।’

আইপিএলে উদ্বোধনী ম্যাচে গত দুই আসরের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো খবর