1. nakhokan12@gmail.com : @barta :
  2. hasanmukul0@gmail.com : 24news :
আমি জানি, আপনি আমার হাত ছাড়বেন না’ | 24News Bulletin
রবিবার, ০৯ মে ২০২১, ০৭:৪৫ অপরাহ্ন

আমি জানি, আপনি আমার হাত ছাড়বেন না’

  • প্রকাশ : বুধবার, ২১ এপ্রিল, ২০২১
  • ২০ ভিউ

২৪ নিউজ বুলেটিন ::করোনাভাইরাস প্রতিরোধী টিকা নিয়েছেন ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি। সেখানে তাকে পাশে থেকে সাহস যুগিয়েছেন চিত্রনায়ক ডিএ তায়েব।

কৃতজ্ঞতা জানাতে ভুলেননি মাহি। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সেটার-ই যেনো বহিঃপ্রকাশ করলেন তিনি। মাহি জানালেন ডিএ তায়েবের প্রতি তার অগাধ বিশ্বাসের কথা।

ফেসবুকে মাহি লিখেন, ‘মা মুরগি যেমন পাখা দিয়ে তার সন্তানদের ঢেকে রাখে তেমন করে আগলে রাখা মানুষের সংখ্যা আমার জীবনে খুব কম। উম্… ৩/৪ জন হবে। যাদের অবদান আমি আমৃত্যু ভুলবো না ইনশা আল্লাহ। তায়েব ভাইয়া তাদের মধ্যে একজন।’

গল্পের ছলে মাহি আরো লিখেন, ‘প্রিয় তায়েব ভাইয়া, ধরেন আমি আর আপনি খালের ওপরের একটা ছোট্ট সাঁকো পার হবো বলে ঠিক করেছি। কাহিনী সেটা না, কাহিনী হলো হাত কিন্তু শক্ত করে আপনি আমারটা ধরে রাখবেন, আমাকে আপনার হাত ধরতে বলবেন না। কারণ কোন রকমে পা পিছলে গেলে আমি হয়তো আপনার হাত ছেড়ে দিতে পারি কিন্তু আমি শিওর আপনি আমার হাত মরে গেলেও ছাড়বেন না।

কৃতজ্ঞতার সুরে লাস্যময়ী এ নায়িকা বলেন, ‘আজকে আমার তায়েব ভাইয়া আমাকে আর আব্বু -আম্মুকে ভ্যাকসিন দিতে নিয়ে গিয়েছিলেন। সেখানে অনেকেই ছিলেন যারা খুব স্মুথলি ভ্যাকসিন নিতে আমাদের হেল্প করেছেন। ধন্যবাদ আশরাফুল ভাইয়া। আর সবচেয়ে ভালো লেগেছে আমাদের কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের পরিবেশ দেখে। মনটা একদম জুড়িয়ে গেছে। আলহামদুলিল্লাহ।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো খবর